• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

তুমি আত্মহত্যা করতে বাধ্য হবে বলেছিলেন জাভেদ আখতার’

somoynews71.com / ৭১ সময় দর্শন:
আপডেট: শনিবার, ২০ জুন, ২০২০

বলিউডে আগেও বিস্ফোরক সব অভিযোগ সামনে এনেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সোজা সাপটা কথা বলতে কখনই পিছপা হননা তিনি। বিশেষত তার হৃত্বিক রোশনের বিরুদ্ধে তোলা অভিযোগের কথা সবাই জানেন। এবার সুশান্তের মৃত্যুর পর ফের সেইসময়কার এক বিস্ফোরক অভিযোগের কথা তুলে আনলেন ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, তাকে আত্মহত্যা করতে বাধ্য হওয়ার কথা বলেছিলেন জাভেদ আখতার। বলেছিলেন, ‘ক্ষমা না চাইলে তোমার আত্মহত্যা করা ছাড়া আর কোনও পথ থাকবে না।’

এমনকি জাভেদ আখতার বিশ্রীভাবে চেঁচামেচি করেছিলেন বলেও জানিয়েছেন কঙ্গনা।

এই বক্তব্যের পর কঙ্গনা প্রশ্ন তুলেছেন, একই পরিস্থিতি দিয়ে কি সুশান্তকেও যেতে হয়েছিল? তার মাথায় কি ঢুকিয়ে দেওয়া হয়েছিল আত্মহত্যার চিন্তা? তিনি জানেন না, তবে নিশ্চয়ই সুশান্তও এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন।

তার ব্যক্তিগত জীবনেও এই প্রভাবশালীদের ছায়া পড়েছে বলে কঙ্গনা জানিয়েছেন। তিনি বলেছেন, একজন তাকে বিয়ে করতে চাইত। কিন্তু এই সব লোকেরা তাকে সরে যেতে বাধ্য করে তার জীবন থেকে।

তার প্রেম পুরোপুরি শেষ হয়ে গিয়েছে, তার বিরুদ্ধে আদালতে ৬টা মামলা চলছে। এখনও সকলে চেষ্টা করছে, যাতে তাকে জেলে ঢোকানো যায়।

সুশান্তের সঙ্গে নিজের চরিত্রের পার্থক্য ব্যাখ্যা করে কঙ্গনা বলেন, তিনি সব কিছু সবার সামনে বলে ফেলেন আর সুশান্ত সব কিছু নিজের মধ্যে রেখে দিতেন, সহ্য করতেন।

কঙ্গনা বলেন, এম এস ধোনি সুপারহিট হওয়া সত্ত্বেও সালমান খান প্রশ্ন করেছিলেন, সুশান্ত কে? অথচ তখন, গোটা দেশ জানে, কে সুশান্ত।


এই বিভাগের আরও খবর