• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

দাম কমালেন কীর্তি সুরেশ

somoynews71.com / ৪২ সময় দর্শন:
আপডেট: শনিবার, ২০ জুন, ২০২০

ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি সুরেশ। কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মহানতি’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

করোনার কারণে দীর্ঘ তিন মাস ধরে শুটিং থেকে দূরে রয়েছেন কীর্তি। খুব শিগগির শুটিংয়ে ফিরবেন তিনি। একই সঙ্গে পারিশ্রমিক কমানোরও সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—আগামী আগস্ট থেকে শুটিংয়ে ফেরার পরিকল্পনা করেছেন কীর্তি সুরেশ। একই সঙ্গে পরবর্তী সিনেমায় পারিশ্রমিক কম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মহামারি করোনার কারণে গত তিন মাসে পরিচালকরা অনেক লোকসানের মুখে পড়েছেন। এছাড়া শুটিং করার সময়ে সেটে লোকবল কমিয়ে আনার চিন্তা করেছেন তিনি। যাতে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে কাজ করতে পারেন।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি।

২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এ পর্যন্ত তার অভিনীত ২৩টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষার চারটি সিনেমার কাজ কীর্তির হাতে রয়েছে।


এই বিভাগের আরও খবর