• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

দিনাজপুরে বাস-ট্রাক ও কারের ত্রি-মুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩

somoynews71.com / ৪০ সময় দর্শন:
আপডেট: রবিবার, ২১ জুন, ২০২০

দিনাজপুরে যাত্রীবাহী বাস, ট্রাক ও প্রাইভেট কারের ত্রি-মুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম আব্দুস সালাম (৩০)। তিনি বাসের শ্রমিক। সদরের চেহেলগজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাংগাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে নিহত আব্দুস সালাম। ঘটনাটি ঘটেছে আজ শনিবার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কে সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল এন্ড কলেজের সামনে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মোজাফফর হোসেন জানান, আজ দুপুরে অনিন্দ্য পরিবহন (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিলো। এমন সময় বীরগঞ্জ থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুরের আসছিলো। ঘটনাস্থলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসের পিছন দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের জওয়ানরা ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের ভিতর থেকে আটকে পরাদের উদ্ধার করে। পরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালামকে মৃত বলে ঘোষণা করে।

গুরুতর আহত অপর ৩ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল এক ঘন্টা বন্ধ ছিলো। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে।


এই বিভাগের আরও খবর