• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

দ্রুত সুস্থ হয়ে সামাজিক কাজে ফিরতে চান আফ্রিদি

somoynews71.com / ৫৮ সময় দর্শন:
আপডেট: রবিবার, ২১ জুন, ২০২০

স্পোর্টস আপডেট ডেস্কঃ করোনা জয়ের পথে পাকিস্তানের সাবেক অল-রাউন্ডার শহিদ আফ্রিদি। তিনি নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। এরপর বেশ কিছুদিন সামাজিক মাধ্যমে তার অনুপস্থিতির কারণে নানারকম গুজব ছড়ায়। সেই গুঞ্জন ডালপালা মেলার আগেই আফ্রিদি আবারও প্রকাশ্যে এসে ভক্তদের জানালেন যে, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠছেন।

কিন্তু এর পরও থেকে থাকেনি গুজবের সেই স্রোত। সোশ্যাল মিডিয়ায় আফ্রিদির শারীরিক অবস্থার অবন্তি ঘটছে জানিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছে কেউ কেউ। এমন খবরে অনেকটাই বিরক্ত আফ্রিদি। তার সেই বিরক্তিভর মন্তব্য প্রকাশ করেছে ‘দ্য নিউজ’।

আফ্রিদি বলেছে, ‘আল্লাহ সবাইকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বাঁচাক। এমন গুজব কীভাবে ছড়িয়ে পড়ল বলতে পারব না। বিশ্বের নানা প্রান্ত থেকে ফোন ও বার্তায় আমার খোঁজ-খবর জানতে চাইছেন শুভাকাঙ্খীরা। সবাইকে বলছি, করোনাভাইরাস থেকে আমি সুস্থ হয়ে উঠছি এবং দ্রুতই নিজের সামাজিক কাজে ফিরব।’

করোনা মহামারীতে পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলে দুস্থ মানুষদের সাহায্য করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছেন আফ্রিদি। এমনটাই তার ভাই পাক গণমাধ্যমগুলোতে জানিয়েছেন। এদিকে দ্রুত সুস্থ হয়ে ফের সামাজিক সেবায় নিয়োজিত হবেন বলে জানিয়েছেন আফ্রিদির।

এই সাবেক পাক অধিনায়ক বলেছেন, করোনায় আক্রান্ত হওয়ার পর ব্যাথা ছাড়া সবচেয়ে খারাপ বিষয় হলো আমি দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পারছি না। সুস্থ হলেই সামাজিক কাজে ফিরতে চাই আমি।

উল্লেখ্য করোনা শুরুর পর থেকেই নিজের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’র মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ছুটে বেড়িয়েছেন আফ্রিদি।


এই বিভাগের আরও খবর