• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

নিজের অন্তঃসত্ত্বা মেয়েকে বিক্রি করলেন বাবা-মা!

somoynews71.com / ৫৫ সময় দর্শন:
আপডেট: রবিবার, ২১ জুন, ২০২০

আন্তর্জাতিক ডেস্কঃ নিজের অন্তঃসত্ত্বা মেয়েকে বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছেন বাবা-মা ও কিশোরীর প্রেমিক। ভারতের গুজরাটের ভদোদরার শিনোর তালুকা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পরে ওই কিশোরীর বাবা-মা ও প্রেমিককে শিশু পাচার আইনে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তাদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, ১৭ বছর বয়সী সেই কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল এক যুবকের। পরবর্তীতে অবৈধ সম্পর্কের জেরে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ৫০ হাজার টাকায় কিশোরীকে বেঁচে দেয় তার বাবা-মা ও সেই প্রেমিক। সূত্র: টাইমস নাও

পুলিশ বলছে, কিশোরীকে বেঁচে দেওয়ার পর এক আত্মীয় ওই কিশোরীর বাবাকে বলেন, অনেক কম টাকায় মেয়েকে বেঁচে দিয়েছ। যেহেতু সে কিশোরী, তাই অন্ততপক্ষে পাঁচ লাখ টাকায় বেঁচা উচিত ছিল।

এরপরই ওই কিশোরীর বাবা যার কাছে মেয়েকে বিক্রি করেছিলেন, তার কাছ থেকে অতিরিক্ত টাকা চাইতে শুরু করেন। অবশ্য সেই টাকা আদায়ের আগেই পুলিশের জালে ধরা পড়ে যান সবাই।


এই বিভাগের আরও খবর