• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

পটুয়াখালীতে লঞ্চের ধাক্কায় নিখোঁজ দম্পতির লাশ উদ্ধার

somoynews71.com / ৩২ সময় দর্শন:
আপডেট: রবিবার, ২১ জুন, ২০২০

ঢাকা থেকে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি ঈগল-৪ নামের একটি ডাবল ডেকার লঞ্চের ধাক্কায় যে দম্পতি নিখোঁজ ছিলেন তাদের লাশ বৃহস্পতিবার রাত ১১টার দিকে উদ্ধার করেছে স্থানীয়রা।

নিখোঁজ ওই দম্পত্তির নাম. আসলাম হোসেন ও জান্নাত বেগম নামে। তারা উপজেলার কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের বাসিন্দা। পেশায় তারা উভয়ই গার্মেন্টস কর্মী।

এর আগে বৃহস্পতিবার ভোর ৫টায় উপজেলার নুরাইনপুর লঞ্চঘাট এলাকায় একই ঘটনায় আনোয়ার হোসেন নামের এক যুবক নিহত হয়। নিহত আনোয়ার উপজেলার কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েকজন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল-৪ নামে ঢাকা-কালাইয়াগামী একটি ডবল ডেকার লঞ্চের ধাক্কায় নুরাইনপুর লঞ্চঘাটের অদূরের খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক নিয়ে উল্টে যায় খেয়ার নৌকা। এ সময় স্থানীয়রা অন্যান্য যাত্রীদের সঙ্গে আনোয়ারকে উদ্ধার করে তীরে উঠালে কিছু সময় পরেই মারা তিনি। অন্যদিকে নিখোঁজ থাকেন কেশপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের মো. আসলাম হোসেন ও জান্নাত বেগম নামে এক দম্পতি।

স্থানীয়দের অভিযোগ লঞ্চের চালক (মাস্টার) মো. হানিফ মিয়ার অসাবধানতার কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে।

তবে অভিযোগ অস্বীকার করে হানিফ বলেন, নদীর স্রোতে নৌকা এসে লঞ্চের সঙ্গে ধাক্কা খায়। তার দাবি, লঞ্চটি ঘাটে নোঙ্গর করা ছিল, এখানে তার কোনো অসাবধানতা ছিল না।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর