• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ

Somoy News71 / ১০১ সময় দর্শন:
আপডেট: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

কয়েক ঘণ্টা ধরে বার্সেলোনায় চলছে বোর্ড মিটিং। মিটিংয়ের সিদ্ধান্ত কিছুক্ষণের মধ্যেই প্রকাশ করা হতে পারে। বার্সেলোনায় যে ভ’য়ঙ্কর ঝড়ের আভাস চলছিল তা হয়তো সত্যি হতে চলেছে।

কোচ কিকে সেতিয়েনকে বহিষ্কারের সবকিছু আগেই চূড়ান্ত করে রেখছে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ। আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার অ’পেক্ষা কেবল। কেবল কোচ নয়, মাত্র ৪ জন ফুটবলারকে দলে রেখে বাকি সবাইকে বিক্রি করে দিতে প্রস্তুত ক্লাবটি।

আলোচনা ছিল ২০২১ সাল থেকে অন্য আঙিনায় ঘর বাঁধবেন নিওনেল মেসি। কিন্তু ততোটা সময় অ’পেক্ষা নয়, আগামী মৌসুম থেকে অন্য ক্লাবে খেলতে চান বার্সেলোনার আর্জেন্টাইন তারকা। সেই লক্ষ্যে এরই মধ্যে ন্যু ক্যাম্পের ব্যক্তিগত লকার থেকে নিজের জিনিসপত্র নিয়ে গেছেন তিনি।

মেসিকে নিয়ে এমন দাবি করেছে ব্রাজিলিয়ান গণমাধ্যম স্পোর্টস ইন্টারেক্টিভ। তবে মেসিকে বার্সায় রাখতে ক্লাবে বড় ধরণের পরিবর্তনের আভাস দিয়েছে কর্তৃপক্ষ।

২০২১ সাল পর্যন্ত ৭০০ মিলিয়ন ইউরোতে এই আর্জেন্টাইন তারকার সাথে চুক্তি করে রেখেছে বার্সেলোনা। চুক্তির মেয়াদ বাড়ানোর জন্য দীর্ঘদিন ধরেই চেষ্টা করছে ক্লাব কর্তৃপক্ষ। তবে এখনো নতুন চুক্তিপত্রে স্বাক্ষর করেননি ক্ষুদে জাদুকর। ধারণা করা হচ্ছে, ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে রাখায় চুক্তিপত্রে স্বাক্ষর করছেন না তিনি।

মেসির সঙ্গে বার্সার এখনই বিচ্ছেদ হচ্ছে কিনা তা হয়তো জানা যাবে কিছুক্ষণের মধ্যেই। বার্সার মিটিংয়ের ফলাফল ঘোষণা হলেই পরিস্কার হবে এই ফুটবল তারকার ভাগ্য বার্সায় জড়িয়ে আছে নাকি অন্য কোথায়।


এই বিভাগের আরও খবর