• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম:
মেসির ভাগ্য নির্ধারণ হবে আজ বাংলাদেশে নৌবাহিনী কলেজ, চট্টগ্রামে জাতীয় শোক দিবস উদযাপন ধর্মপাশায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে আওয়ামী লীগের একাংশ ধর্মপাশায় জেলা ছাত্রলীগ নেতার করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল করেছে উপজেলা ছত্রলীগ ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়ন চেয়ারম্যান সেলিম আহমেদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদের সকল শহিদের প্রতি শ্রদ্ধা ধর্মপাশার মধ্যনগরে ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে হায়দার চৌধুরী লিটন নবীনগরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্বপ্নজয়ী সংগঠন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ,, সুনামগঞ্জের ধর্মপাশার জয়শ্রী ইউনিয়নে বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৫ নতুন করে আক্রান্ত ৩০০৯ জন

সুনামগঞ্জের ধর্মপাশার মেসার্স মোর্শেদ ব্রিক ফিল্ডের প্রতিষ্ঠাতা করোনায় আক্রান্ত

Somoy News71 / ৭৩ সময় দর্শন:
আপডেট: শনিবার, ১৮ জুলাই, ২০২০

মোবারক হোসাইন নিজস্ব প্রতিনিধি ধর্মপাশা সুনামগঞ্জঃ-

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা ডিগ্রি কলেজ রোডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো.শফিকুল ইসলাম (৫০) কোভিড ১৯এ আক্রান্ত হয়েছেন। তাঁর গ্রামের বাড়ি ওই ইউনিয়নের মহদীপুর গ্রামে। তিনি মেসার্স মোর্শেদ ব্রিক ফিল্ডের প্রতিষ্ঠাতা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১১জুলাই এ উপজেলায় পাঁচজনের করোনার নমুনা সংগ্রহ করে ১২ জুলাই তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ছিল।সেখান থেকে ওইদিন রাতেই ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে,এই পাঁচজনের মধ্যে একজন পুরুষ (৫০) করোনা পজেটিভ ধরা পড়েছে। বাকি চারজনের ফলাফল নেগেটিভ এসেছে।

করোনা ভাইরাসে আক্রান্ত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলামের ব্যবসায়ী প্রতিষ্ঠানের সুপারভাইজার আলী আমজাদ ভুলু বলেন,উনি ( আমাদের শফিকুল ইসলাম ভাই) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার সাংবাদিকদের বলেন,নতুন করে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। এ উপজেলায় ২৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।এদের মধ্যে ১৯জন সুস্থ হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ অবহিত রয়েছেন।


এই বিভাগের আরও খবর